Ticker

6/recent/ticker-posts

বিয়ে না করানোয় যুবকের আত্মহত্যা



মেলান্দহ (জামালপুর) প্রতিনিধি

জামালপুরের মেলান্দহে মো. শ্রাবণ (২০) নামের এক যুবক বিষ পান করে আত্মহত্যা করেছেন। বিয়ে না দেওয়ায় পরিবারের সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে জানিয়েছেন তার স্বজনরা।

গতকাল রবিবার দিবাগত রাত ২টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে শ্রাবণের মৃত্যু হয়। গত শনিবার সকাল ৯টার দিকে বিষ পান করেন তিনি। নিহত শ্রাবণ মেলান্দহ পৌরসভার শ্যামপুর এলাকার মৃত আজিমুদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত শ্রাবণ বিয়ে করবেন বলে পরিবারকে জানান। পরিবারের সদস্যরা কিছুদিন পরে বিয়ে করতে বলেন। কিছুদিন আগে একটি (পাত্রী) মেয়ে দেখেন পরিবারের লোকজন। ওই মেয়েকে শ্রাবণের পছন্দ হয়। কিন্তু ওই বিয়েতে শ্রাবণের পরিবারের লোকজন ও শ্রাবণের চাচা রাজি হয়নি। এ নিয়ে শ্রাবণ তার বড় বোনের সঙ্গে কথা কাটাকাটি করেন। পরে রাগ ও অভিমানে গত শনিবার সকালে বাড়ির পাশের ধান খেতে গিয়ে বিষ পান করে বাড়িতে আসেন শ্রাবণ। পরিবারের লোকজন বুঝতে পেরে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। গতকাল রবিবার রাতে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শ্রাবণ টয়লেটে গিয়ে গোপনে পানি পান করেন। পানি পান করার কিছুক্ষণ পরেই শ্রাবণের মৃত্যু হয়।

মেলান্দহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে মো. শ্রাবণ নামের এক যুবকের মৃত্যু হয়েছে। পরিবারের সঙ্গে অভিমান করে তিনি আত্মহত্যা করেছেন বলে জানা গেছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

Post a Comment

0 Comments